খালিই থাক
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ০২-০৫-২০২৪

যে পাখি নীড় ভেঙ্গেছে
খুজবো কেন তারে
সে পাখি যাক না চলে
দুরের কোন পাড়ে

সে পাখি নয়তো আপন
নয়তো আপনার
থাক সে পাখি দুরেই থাক
ডাকবো না তো আর

সে পাখি কেবল ভাঙ্গার
নয়তো গড়ার কাজে
যাক সে পাখি, খালিই হোক
শুণ্য বুকের মাঝে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

sk550_karmakar
১১-০৮-২০১৮ ১৬:১২ মিঃ

durei thaka valo se pakhir. khuboi sundor likhechen priyo kobi. hardik suvokamanaya roilo.

SM_Julhasur_Rahman
১১-০৮-২০১৮ ১৪:৫৯ মিঃ

সুন্দর একটি কবিতা!!